শিরোনাম

আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচারনা সমাবেশ

ফরিদপুর প্রতিনিধিঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, একটি দেশের প্রধানমন্ত্রী দুর্নীতির দায়ে যদি ৫ বছর জেল খাটে তবে, সেই দলওে ভোট দেওয়া যায় না।  যে দলের নেত্রী প্রধানমন্ত্রী থাকাকালীন সময়ে এতিমের টাকা চুরির দায়ে সাজা খাটেন, সেই নেত্রী ও তার দলকে এ দেশের জনগন আর কখনোই ভোট দিয়ে ক্ষমতায় আনবে না। যে সরকার মানুষের উন্নয়নে কাজ করে সেই দলকেই মানুষ ভোট দেবে, চোরের দলকে কেউ আর ভোট দেবে না।

মন্ত্রী শনিবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচারনা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্থানীয় সরকার মন্ত্রী আরো বলেন, এদেশের মানুষ উন্নয়নে বিশ্বাসী, ফলে আওয়ামী লীগ যেভাবে উন্নয়নে কাজ করে যাচ্ছে তাতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিপুল ভোটে জিতে ক্ষমতায় আসবে। মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। অন্যদল ক্ষমতায় থাকলে শুধুমাত্র লুটপাট হয়। আওয়ামী লীগ ক্ষমতায় থাকার কারণেই দেশ আজ বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। আমরা এখন আর বিদেশীদের কাছ থেকে সাহায্য নেই না, আমরা এখন আশপাশের রাষ্ট্রকে সাহায্য দিয়ে থাকি।

ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান বেপারীর সভাপতিত্বে আয়োজিত নির্বাচনী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফুয়াদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরকত ইবনে সালাম, জেলা পরিষদের সদস্য ঝর্ণা হাসান, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, থানা আওয়ামী লীগের সভাপতি আ. রাজ্জাক মোল্যা।

(Visited 40 times, 1 visits today)

About The Author

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী