শিরোনাম

আনন্দ বিনোদনের প্রত্যাশায় তুষার ভ্রমনের আয়োজন করে যুব উন্নয়ন ব্যবসায়ি সমিতি, ইতালী

ইতালি প্রতিনিধিঃ প্রবাস জীবনের একঘেয়ামী দূর করতে, কর্ম-ব্যস্ততার ফাঁকে প্রয়োজন নিজেদের মত করে সময় কাটানো। এমনি এক আনন্দ বিনোদনের প্রত্যাশায় তুষার ভ্রমনের আয়োজন করে যুব উন্নয়ন ব্যবসায়ি সমিতি, ইতালী। ইতালীর মধ্যবর্তী এলাকা কাম্পু ফেলিসে তুষার ভ্রমনের সকলেই ছিল, বরফের শুভ্র আল্পনা মুগ্ধ। যেন সেই অপার সৌন্দর্যের স্নিগ্ধতা মুছে দেয়, প্রবাসে যান্ত্রিক জীবনের সকল ক্লান্তি। যুব উন্নয়ন ব্যবসায়ি সমিতি, ইতালীর সভাপতি মাফিজুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান শুভেচ্ছা বিনিময়ে বলেন, কর্ম জীবনের গন্ডি পেরিয়ে কিছুটা মুক্ত জীবনের স্বাদ নিতে ভ্রমণ খুবই জরুরি। নিজের ওপর আত্মবিশ্বাস বাড়াতে অথবা এই ভ্রমন, নিজের চিন্তাগুলোকে গুছিয়ে জীবনের কাজে লাগতে পারে। সেই সাথে প্রবাসীদের কিঞ্চিত বিনোদনের প্রত্যাশায় এই আয়োজন।

এছাড়াও সংগঠনের সিনিয়র সহ সভাপতি ওসমান গণি, সম্মানীত ১নং সদস্য তফসির আলম, কোষাদ্যক্ষ মহি উদ্দিন ও সানাউল্লাহ তুহিন, রকিবুল ইসলাম শিপন, মোস্তাফিজুর রহমান, শফিকুল ইসলাম, আবু আহম্মেদ শহিদুল্লাহ, খোকন মোল্লা প্রমূখ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তারা বলেন, জীবনকে সুন্দর করে উপভোগ করতে হলে ভ্রমনের প্রয়োজনীয়তা অবশ্য আছে, আমাদের প্রবাস জীবনের বিশেষ করে কাজের চাপ ও উদ্বিগ্নতা ঝেড়ে ফেলে জীবনকে আরও সহজ করতেই আজকের আয়োজন।

কাম্পু ফিলিসের কল্পনার রাজ্যে সকলেই ছিল আনন্দে আত্মহারা। আয়োজকরা বলেন সামাজিক কর্মকান্ডের পরও যুব উন্নয়ন ব্যবসায়ি সমিতি, ইতালীর আগামীতে আরও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে গ্রীষ্মে আরেকটি ভ্রমনের মাধ্যমে পিকনিকের আয়োজন করা হবে। 

(Visited 85 times, 1 visits today)

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী