শিরোনাম

আন্তর্জাতিক জীব বৈচিত্র দিবস-২০২০ উপলক্ষে বন্য প্রানী অবমুক্ত ও বৃক্ষ রোপন

শ্রীমঙ্গল প্রতিনিধি আন্তর্জাতিক জীব বৈচিত্র দিবস-২০২০ উপলক্ষে “জীববৈচিত্র ধ্বংস হলে মানুষের অস্তিত্ব বিলুপ্ত হবে ”এই প্রতিপাদ্য নিয়ে মধ্য মৌলভীবাজারের কমলগঞ্জে  লাউয়াছড়া জাতীয় উদ্যানের জানকি ছড়ায় বন বিভাগ ও শ্রীমঙ্গল বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের উদ্যোগে বন্য প্রানী অবমুক্ত ও বৃক্ষ রোপন করা হয়।

শুক্রবার সকাল ১১ টায়  দুইটি অজাগর, একটি সবুজ ফনীমুনসা সাপ, একটি লজ্জাবতী বানর, দুইটি সরালী হাঁস অবমুক্ত ও দুইটি বট গাছের চারা রোপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়রসহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুজ্জামান, সিলেট বিভাগীয় প্রাক্তন স্বাস্থ্য পরিচালক ডা: হরিপদ রায়, শ্রীমঙ্গল বন্য প্রানী সংরক্ষণ বিভাগের পরিচালক মোনায়েম খাঁন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ারসাংবাদিক বৃন্দ।

করোনাভাইরাস প্রতিরোধে ব্যক্তিগত উদ্যোগে অসহায় দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ শহিদুর রহান শহীদ। তিনি  উপজেলার কালাপুর ইউনিয়নে এ পর্যন্ত এক হাজার একশত  অসহায় দরিদ্র পরিবারের মাঝে চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

শুক্রবার  বিকেল সাড়ে ৪ টার দিকে তিনি কালাপুর ইউনিয়নের ভাগলপুর, মীরনগর, মাইজদিহি, মনারগাও গ্রামের দুই শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রমের সমাপ্তি করেন। এ

এসব খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারন স¤পাদক এম ইদ্রিস আলী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

(Visited 2 times, 1 visits today)

About The Author

Desk Report Staff Reporter

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী