শিরোনাম

আরব আমিরাতের ফুজাইরা বাংলাদেশ সমিতির উদ্যোগে ফুটবল টুর্ণামেন্ট

আরব আমিরাত : আরব আমিরাতের ফুজাইরা বাংলাদেশ সমিতির উদ্যোগে দ্বিতীয় বারের মত ফুটবল টুর্ণামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল খেলা আগামী ৮ ফেব্রুয়ারী শুক্রবার স্থানীয় গোরফা মাঠে অনুষ্ঠিত হবে। টুর্ণামেন্টের প্রধান পৃষ্টপোষক বিন মুসা গ্রুপের এমডি ও বাংলাদেশ সমিতির সহ সভাপতি তপন সরকারের সার্বিক তত্ত্বাবধানে এই টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়ে আসছে গেল মাসের ২২ জানুয়ারী থেকে।

আগামী শুক্রবার একই মাঠে সকাল ৮টা থেকে ২টি সেমিফাইনাল ও বিকাল ৩টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনালে দুবাই বাংলাদেশ কন্সুলেটে নিযুক্ত কন্সাল জেনারেল উপস্থিত থেকে সমিতির বিভিন্ন কর্মকান্ডের অবদানের জন্য গুণীজনকে ক্রেষ্ট প্রদান করা হবে জানিয়েছেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক সুজন দাশ ও মাহবুবুল হক। এসময় সমিতির নেতৃবৃন্দ ও নানা পেশার প্রবাসীরা উপস্থিত থাকার কথা জানিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক বেলাল চৌধুরী।  

টুর্ণামেন্টে আরব আমিরাত ও ওমান থেকে বাংলাদেশী প্রবাসীদের ১৬টি টীম অংশ গ্রহণ করে। প্রতি শুক্রবার ৮টি টীমের ৪টি খেলা নক আউট পদ্ধতিতে পরিচালিত হয়েছে। আগামীতে সকলের সহযোগিতা পেলে আরো বড় আকারে এ টুর্ণামেন্টের আয়োজন করার পরিকল্পনার কথা জানান আয়োজকেরা। 

(Visited 25 times, 1 visits today)

About The Author

মোঃ রবিউল হোসেন আরব আমিরাত প্রতিনিধি

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী