শিরোনাম

ইতালীস্থ প্রবাসী বাংলাদেশীর উদ্যোগে গঠিত সামাজিক সংগঠনের অভিষেক অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধিঃ  ইতালীস্থ ভৈরব-কিশোরগঞ্জের জগন্নাথপুর, লক্ষীপুর ও তাঁতারকান্দির প্রবাসী বাংলাদেশীর উদ্যোগে গঠিত সামাজিক সংগঠনের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি ভৈরবের কৃতি সন্তান ভৈরব সমিতি ভেনিসের সভাপতি সোলায়মান হোসেনকে সংবর্ধনা প্রদান করে সংগঠনের পক্ষ থেকে। রোমের সানপাওলো একটি অভিজাত রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও আনিছুর রহমান পাপনের পরিচালনায় নবগঠিত সংগঠনের সবাইকে উপস্থিত অতিথিদের মাঝে পরিচয় করিয়ে দেওয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওমর আলী। এছাড়া আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা রাসেদ মিয়া, সাধারণ সম্পাদক সেলিম ভুঁইয়া, সিনিয়র সহ সভাপতি আঙ্গুর মিয়া।
এ সময় বক্তারা বলেন, একটি সংগঠন সমাজের বিভিন্ন প্রকার জনকল্যাণ মূলক কাজ করতে পারে। ঐক্যবদ্ধ থেকে কাজ করলে যেকোন সমস্যার সহজ সমাধান হয়। সুতরাং মহৎ উদ্যেশ্য নিয়ে এগিয়ে গেলে সকলের সহযোগিতা পাবেন এবং অবশ্যই সফল হবেন।
এছাড়াও উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান, মোখলেছুর রহমান সিপন সহ জগন্নাথপুর, লক্ষীপুর ও তাঁতারকান্দি এলাকার বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীরা।
অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা বলেন, সংগঠনের লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে সঠিক ভাবে কাজ করলে প্রবাসে এবং দেশের উন্নয়ন সম্ভব হবে। অনুষ্ঠান শেষে সকলে  নৈশভোজে অংশগ্রহন করেন।

(Visited 49 times, 1 visits today)

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী