শিরোনাম

করোনা পরিস্থিতি মোকাবেলা করে অনেকটা স্বাভাবিক পরিস্থিতিতে ফিরে যাচ্ছে স্পেন

স্পেন প্রতিনিধি: করোনা পরিস্থিতি মোকাবেলা করে অনেকটা স্বাভাবিক পরিস্থিতিতে ফিরে যাচ্ছে স্পেন। ক্রমান্বয়ে কর্মক্ষেত্রে ফিরছেন সবাই। কিন্তু করোনা মহামারিতে বাংলাদেশে আটকে পড়া স্পেন প্রবাসীরা ফ্লাইটের অভাবে স্পেনে ফিরতে পারছিলেন না, যোগ দিতে পারছিলেন না কর্মক্ষেত্র কিংবা নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে। সে পরিস্থিতি বিবেচনা করে স্পেন বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে বাংলাদেশ বিমানের কাছে বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করার জন্য আবেদন করা হয়। এরই প্রেক্ষিতে মাদ্রিদে অবতরণ করলো বিমান বাংলাদেশের বিজি-৪১০৯ নম্বরের বিশেষ ফ্লাইট। ফিরলেন ২৭৩ জন প্রবাসী বাংলাদেশি।

মাদ্রিদ বারাখাছ আন্তর্জাতিক বিমানবন্দরে আগত প্রবাসীদের স্বাগত জানাতে উপস্থিত ছিলেন মাদ্রিদস্থ বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) মো. মোতাসিমুল ইসলাম। তিনি আগত প্রবাসীদের সাথে কুশল বিনিময় করেন।

এছাড়াও বিমানবন্দরে আগত স্পেন প্রবাসীদের স্বাগত জানাতে তাদের পরিবারের সদস্য ছাড়াও স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্যরা ও স্থানীয় বাঙালি কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দীর্ঘদিন পর আবারো স্পেনে ফিরতে পেরে আগত প্রবাসীরা সন্তুষ্টি প্রকাশ করেছেন। এজন্য তারা বাংলাদেশ দূতাবাস, বাংলাদেশ বিমান, স্পেন বাংলা প্রেসক্লাব এবং সর্বোপরি বাংলাদেশ সরকারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

প্রসঙ্গত, এ প্রথম বাংলাদেশের লাল সবুজের পতাকাবাহী বাংলাদেশ বিমানে করে স্পেন প্রবাসীরা স্পেনে ফিরলেন।

(Visited 4 times, 1 visits today)

About The Author

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী