শিরোনাম

কলাপাড়ায় রুনা ও ফাতেমা হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা।

কলাপাড়া প্রতিনিধি, পটুয়াখালীঃ পটুয়াখালীর কলাপাড়ায় খাদিজা আফরিন রুনা ও তরুনী গৃহবধূ ফাতেমা বেগমের হত্যাকারী ও সহযোগীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে সামাজিক সংগঠনসহ এলাকাবাসী। সচেতন নাগরিক সমাজ, বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী, মানিকমালা খেলাঘর আসর ও গৌরবোজ্জ্বল-৯৯ এর যৌথ আয়োজনে বুধবার বেলা ১১টায় পৌর শহরের শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কের মনোহরী পট্টিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রায় ঘন্টাব্যাপী এ কর্মসূচীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক’শ শিক্ষার্থী অংশগ্রহন করে।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, কলাপাড়া নাগরিক উদ্যেগের আহ্বায়ক নাসির তালুকদার, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মেজবাহ উদ্দিন মাননু, কাউন্সিলর আল আমিন সরদার, কলাপাড়া মহিলা ক্লাব সভাপতি নমিতা দত্ত, সাধারণ সম্পাদক সুরাইয়া নাসরিন, সামাজিক সংগঠণ গৌরবোজ্জ্বল-৯৯ এর প্রধান সমন্বয়ক শামসুল আরেফীন শাকিল। এসময় বক্তারা অবিলম্বে খুনীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন।

উল্লেখ্য, গত ২৬ নভেম্বর গৃহবধূ খাদিজা আফরিন রুনাকে যৌতুকের দাবীতে কথাকাটির এক পর্যায়ে স্বামী রাকিবুল বাম কানে থাপ্পর দিলে সে গুরুতর আহত হয়। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘাতক স্বামী রাকিবুলের বাড়ী উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের নবীপুর গ্রামে। এ ঘটনায় ২৭ নভেম্বর খাদিজা আফরিন রুনার মাতা রোকেয়া বেগম দাবী হয়ে রাকিবুলকে প্রধান করে কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন

 

 

(Visited 13 times, 1 visits today)

About The Author

Desk Report Staff Reporter

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী