শিরোনাম

কাতারে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করা আতাউর রহমান সোহাগের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

কাতার প্রতিনিধি: কাতারে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করা প্রবাসী রেমিটেন্স যোদ্ধা ও কাতার আওয়ামী নবীন লীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান সোহাগের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ ফেব্রুয়ারী সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এই রেমিট্যান্স যোদ্ধা। শুক্রবার বাদ মাগরিব কাতারের হামাদ হাসপাতাল মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় তার জানাযার নামাজ। 

এসময় উপস্থিত ছিলেন কাতার নবীন লীগের সভাপতি আলী আশরাফ তারা, সাধারণ সম্পাদক তাহিদুল ইসলাম, কাতার লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশন এর যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক এম এ সালাম এবং আঞ্জুমানে আল ইসলাহ দোহা মহানগর এর সাধারণ সম্পাদক এহসানুল মাহমুদ নাজিম সহ কাতার প্রবাসী বাংলাদেশিরা।

মরহুম কআতাউর রহমান সোহাগ নোয়াখালী জেলার চাটকিল উপজেলার আমিন বাঘ ইউনিয়নের গোবিন্দ পুর গ্রামের মৃত আজিজ উল্লাহ’র ছেলে, মৃত্যুকালে তার বয়স ছিলো ৪৭ বছর, তিনি স্ত্রী ও এক ছেলে, এক মেয়ে রেখে যান।

গত ৭ বছর যাবত তিনি স্থানীয় একটি কোম্পানিতে চাকুরী করতেন। তার মৃতদেহ রবিবার স্থানীয় সময় রাত ১০টা ১৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশের উদ্দেশ্যে রওয়ানা হবে এবং সোমবার বাংলাদেশ সময় সকাল ৬ ঘটিকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা রয়েছে।

(Visited 3 times, 1 visits today)

About The Author

আকবর হোসেন বাচ্চু কাতার প্রতিনিধি, ইন্টারন্যাশনাল টেলিভিশন

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী