শিরোনাম

কাতারে ২য় বর্ষপূর্তি ও আলোচনা সভা করেছে এসোসিয়েশন অব ফেনী দোহা কাতার

প্রবাসীদের কর্মসংস্থান ও প্রবাসীদের উন্নয়নের সুদূর প্রসারী কার্যক্রমের সংকল্পে কাতার প্রবাসী ফেনীর শিক্ষিত একদল তরুন উদ্যোক্তার প্রচেষ্টায় এসোসিয়েশন অব ফেনী দোহা কাতার এর পথ চলা। এ সংগঠন শুধু প্রবাসেই নয়, প্রবাসের গন্ডি পেরিয়ে আর্থিক সহযোগিতা দিয়ে দেশের বিভিন্ন দূর্যোগ ও অসহায় হতদরিদ্রদের পাশে দাঁড়িয়ে আত্ম মানবতার সেবায় সর্বদা কাজ করে যাচ্ছে।
একটু খানি আর্থিক সচ্ছলতা ও স্বাচ্ছন্দে জীবন যাপনের জন্য প্রবাসে এসেও নানা কর্মব্যস্ততার ফাঁকে ফেনীর মেধাবী  তরুনদের সংগঠিত করে এই ধরনের একটি সংগঠন প্রতিষ্ঠা করায়  আলোচনা সভায় বক্তারা গঠনের ভূয়সী প্রশংসা করেন এবং এ সংগঠন কে সব সময় সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন কাতারের বিশিষ্ট্য ব্যবসায়ী হাসান মাহমুদ, মহিন উদ্দিন, এম ফোরকান, কাতার এয়ার ওয়েজ কর্মকর্তা কামাল উদ্দিন, সংগঠনের সাবেক সভাপতি মেজবা উদ্দিন, বর্তমান সভাপতি জমির উদ্দিন শিমুল, প্রতিষ্ঠাতা উদ্যোক্তা শাহেদুন্নবী বিপ্লব সহ সংগঠনর অন্যান্য নের্তৃবৃন্দ।
কাতার সবজি মার্কেট মিষ্টি মেলা রেষ্টুরেন্টে আয়োজিত এই অনুষ্ঠানে আলোচনা সভা শেষে কেক কেটে সংগঠনের ২য় বর্ষপূর্তি উৎযাপন করা হয়।

(Visited 75 times, 1 visits today)

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী