শিরোনাম

ক্রাইম প্যাট্রল দেখেই সালাহউদ্দিনকে অপহরণ ও হত্যার পরিকল্পনা করে অপহরণকারীরা,আটক-৯।

পিরোজপুর প্রতিনিধি: ভারতীয় অপরাধ বিষয়ক অনুষ্ঠান ক্রাইম প্যাট্রল দেখেই পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার উমেদপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে এবং পাড়েরহাট রাজলক্ষী মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের সপ্তম শ্রেণির ছাত্র সালাহউদ্দিনকে (১৩) হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। আজ সোমবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন এ তথ্য জানান।

এ সময় তিনি আরও জানান, অপহরণের কিছুক্ষণের মধ্যেই শিশুটিকে হত্যা করে প্রায় তার বয়সী ৫-৬ জন শিশু। এরআগে শব-ই-কদর এর রাতে পটকা বাজি ফুটানোর কথা বলে সালাহউদ্দিনকে কৌশলে ডেকে নেয় তারা। এরপর কোমল পানীয়ের সাথে ঘুমের ঔষধ খাইয়ে তাকে অচেতন করে গলায় মাছ ধরা জালের রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় গোয়েন্দা পুলিশ ৮ শিশু ও এক ব্যক্তিকে আটক করেছে। হত্যাকাণ্ডের ঘটনায় ইন্দুরকানি থানায় একটি মামলা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশ সুপার।

এরআগে শনিবার রাতে শব-ই-কদর এর নামাজ পড়তে যাওয়ার পর শিশু সালাহউদ্দিনকে অপহরণ করে একই গ্রামের কয়েক শিশু। পরের দিন পরিবারের সদস্যদের কাছে ফোন করে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে অপহরণকারীরা। বিষয়টি পুলিশকে জানানোর পর অভিযানে নামে পুলিশ। সর্বশেষ অপহরণের দুইদিন পর আজ সোমবার দুপুরে উমেদপুর গ্রামের একটি খাল থেকে শিশুটির ভাসমান দেহ উদ্ধার করে পুলিশ।

(Visited 18 times, 1 visits today)

About The Author

কবির হোসাইন পিরোজপুর প্রতিনিধি

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী