শিরোনাম

খাগড়াছড়িতে বিপাকে পড়া হতদরিদ্র মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে উপজেলা প্রশাসন; হাট বাজারে সচেতনতামূলক লিফলেট বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: নোবেল করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের মত খাগড়াছড়িতেও চলছে সাধারণ ছুটি। এতে সব থেকে বিপাকে পড়েছেন জেলার হতদরিদ্র মানুষ। এসব মানুষদের পাশে দাঁড়াতে সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ সদর উপজেলার বিভিন্ন এলাকায় ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন ইউএনও শামসুন নাহার। বিকালে সদর উপজেলার অধীনে ভাইবোনছড়া ও ইটছড়িসহ বিভিন্ন প্রত্যন্ত এলাকার সাধারণ মানুষের দ্বারে দ্বারে ও ঘরে ঘরে গিয়ে সরকারের পক্ষ থেকে দেওয়া ১০ কেজি করে চাল এবং সাথে ডাল, লবণ, আলু, তেল, পিয়াজসহ সাবান বিতরণ করা হয়। পর্যায়ক্রমে উপজেলার আওতাধীন বিভিন্ন এলাকায় এ কার্যক্রম চলবে বলে জানান হয় উপজেলা প্রশাসন।

এ সময় হতদরিদ্র ও সাধারণ মানুষদের উদ্দেশ্যে ঘর থেকে বের না  হওয়ার অনুরোধ করেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন । ত্রাণ বিতরণকালে, উপজেলা সহকারী ভূমি কমিশনার রাবেয়া আফছার সায়মাসহ   এলাকার জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে, সদরের প্রত্যন্ত এলাকার বিভিন্ন হাট বাজারে করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। একইসাথে সরকারি যেসব নিয়মকানুন রয়েছে তা মেনে চলার অনুরোধ করা হয় হাট বাজারে আগত ক্রেতা-বিক্রেতাদের।

(Visited 5 times, 1 visits today)

About The Author

বিপ্লব তালুকদার খাগড়াছড়ি প্রতিনিধি

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী