শিরোনাম

চরফ্যাশন বাজারে অবৈধ মোটর সাইকেল ও ফুটপাত দখলে ভোগান্তিতে পথযাত্রীরা ৷

(ভোলা) প্রতিনিধি: ভোলার চরফ্যাসন উপজেলার সড়কগুলো অবৈধ মোটর সাইকেল,সিএনজি, রিক্সা ও ভ্রাম্যমান হকারদের দখলে। ফলে চরফ্যাশন সদরের যানজট নিয়ন্ত্রণ করতে হিমসিম খেতে হচ্ছে দায়িত্বরত ট্রাফিকদের। চরফ্যাসন বাজারে অসাধু ইজারাদারদের কারণে ফুটপাতে বসা হকার ব্যবসায়ী ও পৌর শহরে মোটর সাইকেল

এবং রিক্সার অবৈধ পার্কিংএ সদর রোড, থানারোড, বটতলা, জ্যাকব এভিনিউ, চালপট্টি এবং গ্রীন রোডসহ প্রায় সকল গুরুত্বপূর্ণ সড়কে যানযোট লেগেই থাকে।

দু’পাশে ব্যাঙের ছাতার মতো গড়ে ওঠা শত শত অবৈধ দোকান থেকে দৈনিক টাকা উত্তোলনসহ  মাসে লাখ লাখ টাকা গুনে নেয়ার অভিযোগ রয়েছে একাধিক সিন্ডিকেটের বিরুদ্ধে।

অন্যদিকে অবৈধ দোকানপাট বসিয়ে  ফুটপাত দখলেই শেষ নয়, সদররোড টিবি স্কুল থেকে – হাসপাতাল সড়ক পর্যন্ত রিক্সা, হোন্ডা, বোরাক,নসিমন করিমন সিএনজি, মাইক্রোবাস, ট্রাক সমিতির মাধ্যমে স্থায়ীভাবে স্টোপিজের মত সড়ক দখল করে আছে। ফলে  সদররোডে যানজট লেগেই থাকে ঘন্টার পর ঘন্টা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, আমরা চরফ্যাশনের ৪ থানার পুলিশ প্রশাসনকে নিয়ে ৪বার অভিযান চালিয়ে সড়ক দখল মুক্ত করিয়েছি। এরপরেও অদৃশ্য ইশারায় বারবার ফুটপাত দখল হচ্ছে। এছাড়াও অবৈধ হোন্ডাসহ অন্যান্য যানের বিরুদ্ধে একাধিকার অভিযান চালিয়েছি এবং অভিযান অব্যাহত থাকবে।

(Visited 1 times, 1 visits today)

About The Author

Desk Report Staff Reporter

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী