শিরোনাম

ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ইতালি শাখা ছাত্রলীগ

ইতালি প্রতিনিধিঃ  বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ইতালি শাখা ছাত্রলীগ আনন্দ উল্লাসের মধ্য দিয়ে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। স্থানীয় একটি হল রুমে ইতালি শাখা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন হাওলাদারের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পন করে এক মিনিট  নিরাবতা পালন করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ  তার পরিবার এবং ছাত্রলীগের যে সব নেতৃবৃন্দ শাহাদাত বরণ করেছেন  তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি অনিক হাওলাদার, যুগ্ন-সাধারণ সম্পাদক কাজী নিসাত, যুগ্ন-সাধারন  আসিফ জামান, সাংগঠনিক সম্পাদক শাহীন শাহারিয়া।

আলোচনা সভায় লন্ডন থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিক নাজমুল আলম। আলোচনা সভায় ইতালী ছাত্রলীগের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন আগামী ১২ ফেব্রুয়ারী জননেত্রী শেখ হাসিনা ইতালীর রোম সফর করবেন ঐ সময় বিএনপি জামাত যদি কোন ধরনের সভা সমাবেশ করার চেষ্টা করে তা হলে তাদের প্রতিহত করতে ছাত্রলীগই যথেষ্ট।

আলোচনা শেষে আনন্দ উল্লাসের মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করা হয়।

(Visited 81 times, 1 visits today)

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী