শিরোনাম

ঝিনাইদহে ইমাম মুয়াজ্জিনদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে ইমাম মুয়াজ্জিনদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সকালে ইসলামিক ফাউন্ডেশনের কার্যালয়ে এ চেক বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খানসহ অন্যান্যরা করোনার সংক্রমন রোধে সাধারণ মানুষকে স্বাস্থ্য বিধি মানতে উৎসাহ দেওয়ার জন্য ইমামদের প্রতি আহ্বান জানান। পরে জেলার ৭২ জন ইমাম ও মুুয়াজ্জিনদের মাঝে ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের ৩ লাখ ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

করোনা ভাইরাস সংক্রমণ রোধ, সামাজিক দুরত্ব নিশ্চিত ও বাধ্যতামূলক মাস্ক ব্যবহারে মাঠে কাজ করে যাচ্ছে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা আনসার-ভিডিপি সদস্যরা। সকাল থেকে দুপুর পর্যন্ত বৈরি আবহাওয়া উপেক্ষা করে ৭ সদস্যের একটি টিম শৈলকুপা পৌর এলাকার চৌরাস্তা মোড়, কবিরপুর তিনরাস্তা মোড়, কাচাবাজার ও মাছ-মাংসের বাজারে তারা অভিযান পরিচালনা করেন। এসময় করোনা সচেতনতা ও অসহায়-দুস্থ, বৃদ্ধ, শিশু, পথচারি ও ছিন্নমুল মানুষের মাঝে বিন্যামূল্যে মাস্ক বিতরণ করেন আনসার-ভিডিপি সদস্যরা।

এচারাও করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা, হাট-বাজার, ব্যবসায় প্রতিষ্ঠানে জনসমাগম বন্ধ করতে ঝিনাইদহে টহল অব্যাহত রেখেছে সেনাবাহিনী।

সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা শহরের পায়রা চত্বর, আরাপপুর, চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড, বাস টার্মিনালসহ বিভিন্ন স্থানে এ টহল দেয় তারা। এসময় রাস্তায় থাকা পথচারিদের এবং গাড়িতে থামিয়ে সবাইকে স্বাস্থ্য বিধি মানা, মাস্ক পড়া নিশ্চিত করে।

(Visited 7 times, 1 visits today)

About The Author

Desk Report Staff Reporter

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী