নন্দীগ্রামে অন্তঃসত্ত্বা মায়েদের স্বাস্থ্যসেবা দেয়ার উদ্দেশ্যে মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে অন্তঃসত্ত্বা মায়েদের স্বাস্থ্যসেবা দেয়ার উদ্দেশ্যে মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী বিনামুল্যে চিকিৎসা প্রদান করেন, বগুড়া সিএমএইচ এ কর্মরত স্ত্রী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ লেঃ কর্ণেল ডাঃ উম্মে রুমান। তাকে সহায়তা প্রদান করেন, ২৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের ক্যাপ্টেন ডাঃ আসাদুজ্জামান রিফাত।

দিনব্যাপী এই মেডিক্যাল ক্যাম্পে অন্তঃসত্ত্বাদের সাধারণ স্বাস্থ্য পরীক্ষা এবং বিনামুল্যে অন্তঃসত্ত্বা মায়েদের প্রয়োজনীয় ওষুধ সামগ্রী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, এক ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আলতাফ আলী, পিএসসি এবং ক্যাপ্টেন ইশরাত চৌধুরী মীম। এছাড়াও এতে নন্দীগ্রাম পৌর সভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তোফাজ্জল হোসেন ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার শারমিন জাহান বিউটি উপস্থিত ছিলেন। ক্যাম্পেইনটি সফলভাবে পরিচালনা করতে এবং চিকিৎসা সেবা প্রদানে সহায়তা করেন ২৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের সেনাসদস্যগণ।

 

 

By Desk Report

Staff Reporter

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *