শিরোনাম

পিরোজপুরে আন্তঃ কলেজ বিতর্ক প্রতিযোগিতা।

পিরোজপুর প্রতিনিধি: কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষে পিরোজপুর জেলা পুলিশ আন্তঃ কলেজ বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিতর্ক প্রতিযোগিতায় পিরোজপুর জেলা পুলিশ লাইন্স মিলণায়তনে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ, পিরোজপুর সরকারী মহিলা কলেজ, আফতাব উদ্দিন কলেজ, তেজদাসকাঠী কলেজ অংশগ্রহন করে। প্রথম পর্বে বিতর্কের দুটি বিষয়বস্তু ছিল “কমিউনিটি পুলিশিং জনগনের নিকট পুলিশের জবাবদিহিতা নিশ্চিত করে” ও “কমিউনিটি পুলিশিং হচ্ছে জনগনের আস্থার সেতুবন্ধন” এতে বিজয়ী হয় পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ ও পিরোজপুর সরকারী মহিলা কলেজ ।

বৃহস্পতিবার দুপুরে চূড়ান্ত পর্বের বিতর্ক অনুষ্ঠিত হয়। বিতর্কে নির্ধারিত বিষয় ছিল “জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং ও সামাজিক অপরাধ প্রতিরোধে কমিউনিটি পুলিশিং একটি কার্যকর পদক্ষেপ”। এর পক্ষে যুক্তি তর্ক উপস্থাপন করে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ এবং বিতর্কের বিপক্ষে অবস্থান করে পিরোজপুর সরকারী মহিলা কলেজ। প্রতিযোগীতার বিজয়ী ও বিজেতা দলের নাম আগামী ২৬ অক্টোবর কমিউনিটি পুলিশিং দিবসে ঘোষণা করা হবে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেনের সভাপত্বি প্রধান অতিথি ছিলেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী শাহনেওয়াজ, সরকারী সোহরাওয়ার্দী কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সম্পাদক কাজী জাহাঙ্গীর এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী এবং অভিবাবকবৃন্দ।

(Visited 27 times, 1 visits today)

About The Author

কবির হোসাইন পিরোজপুর প্রতিনিধি

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী