শিরোনাম

পিরোজপুরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী ও ৫২৪৬ তম আবির্ভাব তিথী কর্মসূচীর উদ্বোধন

কাউখালি প্রতিনিধি: মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম বলেছেন, এ দেশে আমরা যে যে ধর্মের লোকই হই না কেন তাদের সকল ধর্মের উদ্যেশ্যই হচ্ছে একটি, তা হচ্ছে মানুষের কল্যান করা।

মন্ত্রী সকালে পিরোজপুর রামকৃষ্ণ মিশনে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সংযুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।

জেলা প্রশাসনের সহযোগীতায় এবং জেলা হিন্দুধর্মীয় কল্যান ট্রাষ্টের উদ্যোগে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, হিন্দু কল্যান ট্রাষ্টের ট্রাষ্টি সুরঞ্জিত দত্ত লিটুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা হিন্দু কল্যান ট্রাষ্টের সহকারি প্রকল্প পরিচালক প্রিয়াংকা সিকদার, আওয়ামী লীগ নেতা অ্যাডেভোকেট চন্ডিচরন পাল, জেলা পূজা উদযাপন কমিটির সম্পাদক গোপাল বসুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

স্বাধীনতার মহান স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে পিরোজপুরে শিশুদের হামদ ও নাত প্রতিযোগীতা শিশু একাডেমী মিলনায়তনে সকালে অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুর জেলা প্রশাসন ও জেলা শিশু একাডেমীর যৌথ আয়োজনে অনুষ্ঠানে ১ম থেকে ৩য় শ্রেনী এবং ৪র্থ থেকে ৭ম শ্রেনীর অন্তত ২৫ জন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহন করে। 

এসময় উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমীর সম্পাদক জিয়াউল আহসান গাজী, শিশু বিষয়ক কর্মকর্তা মোজাম্মেল হোসেন ও বিটিভি জেলা প্রতিনিধি এস এম পারভেজসহ সাংবাদিক বৃন্দ।

(Visited 3 times, 1 visits today)

About The Author

Desk Report Staff Reporter

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী