শিরোনাম

প্রবাসী সাংবাদিকরা প্রশংসা পাওয়ার দাবিদার: শাবান মাহমুদ।

সৌদি আরব প্রতিনিধি: নির্ধারিত কাজের পরে নিজেদের সময় শ্রম নস্ট করে প্রবাসীদের খবর বাংলাদেশি মিডিয়ায় তুলে ধরছে। অনেক সময় ঝুকি নিয়ে শুধুমাত্র দেশ ও দেশের মানুষের উপর দায়বদ্ধতা থেকে তারা একাজটি করে যাচ্ছেন। প্রতিকুল পরিস্থিতিতেও তারা যে কাজটি করে যাচ্ছে সেটা প্রশংসার দাবি রাখে। জেদ্দায় প্রবাসী সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব শাবান মাহমুদ।

প্রবাসী সাংবাদিকদের এক দাবির পরিপ্রেক্ষিতে শাবান মাহমুদ বলেন, সৌদি আরব এবং ইতালীর রোম প্রবাসী সাংবাদিকদেরকে ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহযোগী সদস্য করার বিষয়ে এক্সিকিউটিভ কমিটির মিটিং এ আলোচনা করবো।

রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল রানার সভাপতিত্বে বাহার উদ্দিন বকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুন মাহমুদ, সিনিয়র সাংবাদিক কাজী সালাহ উদ্দিন নওফেল, রোদ্দুর বাংলার সম্পাদক আবুল বাশার বুলবুল, রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের সাধারণ সম্পাদক মাসুদ সেলিম, সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আল-আমীন, রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের সহ-সভাপতি সাজিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রুঞ্জু আহমেদ, সৈয়দ আহমেদ, প্রচার সম্পাদক আল মামুন শিপন, সহ-প্রচার সম্পাদক সাইফুল ইসলাম রাজীব, সদস্য হাসান মুরশিদ মুরাদ, মোবারক ভুইয়া, দপ্তর সম্পাদক কামাল পারভেজ অভি, আপ্যায়ন সম্পাদক কাওছার আব্দুস সালাম।

পরে রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চল এবং সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরাম (প্রসাফ) এর পক্ষ থেকে বিইফইউজে মহাসচিব শাবান মাহমুদকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

(Visited 15 times, 1 visits today)

About The Author

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী