শিরোনাম

প্রিয়াঙ্কার ‘ভারত’ বিদায় নিয়ে সালমানের প্রতিক্রিয়া

ডেস্ক রিপোর্ট: কথা ছিল, সালমান খানের ‘ভারত’ সিনেমার মাধ্যমে বলিউডে নতুন যাত্রা শুরু করবেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু শুটিং শুরু হওয়ার পর মুহূর্তেই হঠাৎ নায়িকা জানান, তিনি সিনেমাটি থেকে সরে আসতে চান। পরিচালক আলি আব্বাস জাফর একটি টুইটের মাধ্যমে ঘটনাটি প্রকাশ্যে আনেন। কিন্তু বিটাউনে গুঞ্জন রটে যায়, এই ঘটনায় প্রিয়াঙ্কার উপর ক্ষুব্ধ সালমান। তবে সম্প্রতি প্রকাশ্যেই সালমান প্রিয়াঙ্কার এই সিদ্ধান্ত নিয়ে প্রতিক্রিয়া দিলেন গণমাধ্যমে। মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে বাগদান হয়েছে প্রিয়াঙ্কার। বিয়ের প্রস্তুতির কারণে সালমানের সিনেমা ছেড়ে দিয়েছেন নায়িকা, এমন তথ্য সামনে আসে। এরপর জানা যায়, পারিশ্রমিক সমস্যার কারণে সিনেমাটি ছেড়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে এসবই ছিল গুঞ্জন। আসলে ক্রিস প্যাটের সঙ্গে হলিউডের একটি বিগ বাজেটের সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কারণেই ‘ভারত’ ছাড়ার সিদ্ধান্ত নেন প্রিয়াঙ্কা। এই প্রসঙ্গে ‘লাভরাত্রি’ সিনেমার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে মন্তব্য করলেন সালমান।

প্রিয়াঙ্কা ‘ভারত’ ছেড়ে দেওয়ার পর সালমানকে বাঁচাতে এগিয়ে আসেন ক্যাটরিনা কাইফ। বর্তমানে তিনিই এই সিনেমার নায়িকা। এই প্রসঙ্গে যখন সংবাদ সম্মেলনে সালমানকে প্রশ্ন করা হয়, তখন অভিনেতা জানালেন প্রিয়াঙ্কার এই সিদ্ধান্তে তিনি মোটেও নারাজ নন। হলিউডের সিনেমার জন্য ‘ভারত’ ছেড়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু শুরুর দিকে বলা হয়েছিল, বাগদানের কারণে বলিউড সিনেমায় অভিনয় করতে পারছেন না তিনি। কিন্তু এর জন্য সালমান মোটেও অসন্তুষ্ট নন প্রিয়াঙ্কার উপর।

সামনে এসেছে সালমান খানের বোন অর্পিতা খানের স্বামী আয়ুষ শর্মার ‘লাভরাত্রি’র ট্রেলার। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন সালমান। কারণ তারই প্রযোজিত সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক করলেন অর্পিতার স্বামী আয়ুষ শর্মা। আগামী ৫ অক্টোবর নবরাত্রি উপলক্ষে মুক্তি পাবে সিনেমাটি। অপরদিকে সালমান এই মুহূর্তে ব্যস্ত আছেন তার ‘ভারত’ ও ‘কিক ২’ সিনেমা নিয়ে। একই সঙ্গে টেলিভিশন শো ‘দশ কা দম’ সঞ্চালনা করছেন তিনি।

(Visited 45 times, 1 visits today)

About The Author

মোহাসিন সাইদ ঢাকা প্রতিনিধি

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী