শিরোনাম

ফ্রান্স বাংলাদেশ প্রেস ক্লাবের কমিটি গঠন

ফ্রান্স প্রতিনিধি: ফ্রান্সে অবস্থানরত প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের সংগঠন ফ্রান্স বাংলাদেশ প্রেস ক্লাবের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ক্লাবের সদস্যের প্রাণবন্ত উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে দীর্ঘ আলোচনার পর আগামী দুই বছেরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটি গঠনের পূর্বে সংগঠনের আহবায়ক ফেরদৌস করিম আখনজীর সভাপতিত্বে যুগ্ম আহবায়ক মোহাম্মদ জাকির হোসেইন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফ্রান্স বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক নওয়াজ খান। আরও বক্তব্য রাখেন প্যারিস বাংলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু তাহির।

আলোচনা সভার দ্বিতীয় পর্বে সকলের সম্মিলিত আলোচনার পর সংগঠনের আহবায়ক ফেরদৌস করিম আখনজি কমিটি ঘোষণা করেন। মোহনা টেলিভিশনের ফ্রান্স প্রতিনিধি শামসুল ইসলামকে সভাপতি, এনটিভি ফ্রান্স ব্যুরো চীফ নয়ন মামুনকে সাধারণ সম্পাদক ও জিটিভি প্যারিস প্রতিনিধি মিজানুর রহমানকে সাংগঠনিক সম্পাদক ও ডিবিসি টেলিভিশন ফ্রান্স প্রতিনিধি মোঃ রেজাউল করিমকে কোষাধ্যক্ষ করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

সুরমা মেইল পত্রিকার সম্পাদক আজিজুর রহমানকে জ্যৈষ্ঠ সহ-সভাপতি, ফ্রান্স দর্পন এর বার্তা সম্পাদক মোঃ নজমুল কবিরকে সহ-সভাপতি, প্রভাতের ডাক পত্রিকার ফ্রান্স প্রতিনিধি জাকির হোসেইনকে যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন ফ্রান্স প্রতিনিধি মোসাদ্দেক হোসেন সাইফুল ও ইন্টারন্যাশনাল টেলিভিশন এর ফ্রান্স প্রতিনিধি সেলিম চৌধুরীকে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইউরো বাংলা ২৪ নিউজ সম্পাদক মোহাম্মদ নুরুল আলম মাছুম, দপ্তর সম্পাদক বাংলা টেলিগ্রাম এর সম্পাদক শাহ সোহেল, ক্রীড়া সম্পাদক টিবিএন ২৪ ফ্রান্স প্রতিনিধি মাজহারুল ইসলাম, সমাজসেবা সম্পাদক দৈনিক সফল বার্তা ফ্রান্স প্রতিনিধি গোলাম মোস্তফা, সাংস্কৃতিক সম্পাদক সাপ্তাহিক কালধারা ফ্রান্স প্রতিনিধি মোহাম্মদ মাহমুদুল হাসান, আন্তর্জাতিক সম্পাদক নবকণ্ঠ প্যারিস প্রতিনিধি জামিল আবেদ, প্রচার সম্পাদক ইউরো বাংলা টেলিভিশন ফ্রান্স প্রতিনিধি মুহাম্মদ রুহুল আমিন।

সম্মানিত সদস্য হিসাবে নিউজ ২৪ টেলিভিশনের ফ্রান্স প্রতিনিধি ফেরদৌস করিম আখনজী, ওমর ফারুক ও মাসিক মুকুল এর ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল আজিজকে নির্বাচিত করা হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা জ্যৈষ্ঠ সাংবাদিক ইউরো বার্তা সম্পাদক ফারুক নওয়াজ খান, ইউরো বার্তা নির্বাহী সম্পাদক নিয়াজুদ্দিন চৌধুরী হীরা ও যমুনা টেলিভিশন ফ্রান্স প্রতিনিধি আবু তাহিরকে নির্বাচিত করা হয়।

(Visited 6 times, 1 visits today)

About The Author

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী