শিরোনাম

বঙ্গবন্ধু হত্যা মামলার ফাঁসির আসামি ক্যাপ্টেন (অব.) আব্দুল মাজেদের বিরুদ্ধে মৃর্তুদন্ডের সাজা পরোয়ানা জারি করেছেন আদালত।

ভোলা প্রতিনিধি: বঙ্গবন্ধুর আত্ম স্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদকে গ্রেফতার করেছে আইন শৃংখলা বাহিনী। এমন সংবাদ মঙ্গলবার সকালে দ্বীপ জেলায় ছড়িয়ে পড়ে মিডিয়ার কল্যানে। এমন খবর শুনার সাথে সাথেই আনন্দিত ও উল্লাসিত হয়ে পড়েন তার জন্মস্থান বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নবাসি

করোনা পরিস্থিতির কারণে তাদের আনন্দের বহিঃপ্রকাশ ঘটাতে পারিনি, তারা এমন কথা বলে অনেকে দুঃখ প্রকাশ করেন। উল্লাসিত অনেকে এই বিশ্বাসঘাতকের দ্রুত ফাঁসি দাবি করেন সরকারের কাছে।

স্থানীয় একাধিক সূত্র জানান,ভোলা জেলার  বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের উত্তর বাটামারা গ্রামের ৫নং ওয়ার্ডে ক্যাপ্টেন মাজেদ জন্মগ্রহন করেন। কে জানত? এই মাজেদই  একদিন হবে জাতির পিতার ঘুনি। হবে বাঙ্গালী জাতির চরম বিশ্বাসঘাতকদের একজন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক ছয় খুনির মধ্যে তিনি অন্যতম। পলাতক বাকি ছয় খুনিরা হলো আব্দুর রশিদ, শরিফুল হক ডালিম, এম রাশেদ চৌধুরী, এসএইচএমবি নূর চৌধুরী, আব্দুল মাজেদ ও রিসালদার মোসলেম উদ্দিন।

(Visited 3 times, 1 visits today)

About The Author

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী