শিরোনাম

বরগুনায় যথাযথ মর্যাদায় পালিত হয়েছে জাতীয় শোক দিবস

বরগুনা প্রতিনিধিঃ ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে বুধবার সকাল ৮টায় বঙ্গবন্ধু কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

রাষ্ট্রের পক্ষে প্রথমে বরগুনা জেলা প্রশাসন পুষ্পস্তবক অর্পণ করেন। এরপরে একে একে পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ এবং তার বিভিন্ন সহযোগি ও অঙ্গ সংগঠন, জেলা পরিষদ, সরকারি-বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে বঙ্গবন্ধু কমপ্লেক্সের সামনে থেকে একটি শোক র‌্যালী বের হয়ে রাসেল স্কয়ারে গিয়ে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে শেষ করে জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. মোখলেছুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসন, পুলিশ সুপার মো. মারুফ হোসেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহজ্ব মো. জাহাঙ্গীর কবির ও সাংগঠনিক সম্পাদক মো. গোলাম সরোয়ার টুকুসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পরে ১৩ আগষ্ট মন্ত্রী পরিষদে কওমী মাদ্রাসার সনদকে স্বীকৃতি দেয়ায় কওমী মাদ্রাসার বোর্ড কর্তৃক বরগুনা জেলা কমিটির সভাপতি মুফতী গোলাম মাওলা জাহিদ ও সাধারl সম্পাদক মুফতী বাহাউদ্দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে দোয়া মোনাজাত করেন।

(Visited 28 times, 1 visits today)

About The Author

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী