শিরোনাম

বরগুনায় স্ত্রীর সাবেক স্বামীর হাতে বর্তমান স্বামী খুন ভিডিও ভাইরাল।

বরগুনা প্রতিনিধি : বরগুনার কলেজ রোড এলাকায় এক স্ত্রীর বর্তমান স্বামীকে কুপিয়ে হত্যা করেছে সাবেক স্বামী। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে সরকারী কলেজের সামনের গেটে এ ঘটনা ঘটে। সরকারী কলেজের ৩য় তলা থেকে ভিডিও করেন এক ব্যক্তি। ভিডিওটি বিকেলেই বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় আর এ নিয়ে ব্যপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

আপস

নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন প্রেমের পরে দুই মাস আগে রিফাত শরীফের সাথে বিয়া হয় আয়শা সিদ্দিকা মিন্নির। পরে বরগুনার পৌরসভার ধানসিঁড়ি এলাকার আবুবকর সিদ্দিক এর ছেলে নয়ন মিন্নিকে তার স্ত্রী বলে দাবী করেন। এনিয়ে বিরোধ শুরু হলে তাদের মধ্যে কথার কাটাকাটি হয় একাধীকবার। পরে আয়সার ফেইসবুক আইডি হ্যাক করে আয়শার ছবি দিয়ে ফেইসবুকে অপওিকর পোষ্ট দেয় নয়ন। এই বিষয় নিয়ে রিফাতের সাথে তুমুল ঝগড়া হয় নয়নের। পরে সকালে কলেজের সামনে পেয়ে তাকে নয়ন ও তার কয়েকজন সহযোগীরা প্রকাশ্যে কুপিয়ে ফেলে রেখে চলে যায়।

আপস

এরপর স্থানীয়রা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরে কর্তব্যরত চিকিৎস্যক তাকে বরিশাল শেবাচিমে প্রেরণ করেন। তবে বরিশাল পৌঁছানোর পরে চিকিৎসা চলাকালীন অবস্থায় মারা যায় রিফাত।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মাদ হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছেন তারা। স্থানীয়দের ভাষ্যমতে তারাও নয়ন বন্ডের নাম জানতে পেরেছে। নয়নকে গ্রেপ্তারে তারা অভিযানও করেছে, তবে নয়ন পলাতক।

(Visited 36 times, 1 visits today)

About The Author

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী