শিরোনাম

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডকে বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদপ্তরে রুপান্তর ও ৭ দফা দাবিতে নওগাঁয় মানববন্ধন ও স্বারকলিপি প্রদান।

নওগাঁ প্রতিনিধি: বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) কে বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদপ্তরে রুপান্তর এবং সিবিএ কর্তৃক দাখিলকৃত ৭ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে নওগাঁয় মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করা হয়েছে। আজ বুধবার দুপুরে নওগাঁ শহরের উকিলপাড়াস্থ বিআরডিবির কার্যালয়ের সামনে প্রায় ঘন্টাকালব্যাপি এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নওগাঁ জেলা শাখার সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এ সময় নওগাঁ জেলা শাখার সহ-সভাপতি খালেকুজামান, সাধারণ সম্পাদক স্বপন কুমার চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, সদস্য মো. জাহাঙ্গীর আলম সহ জেলার ১১টি উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

তারা বলেন, সকল প্রকল্পের জনবলকে রাজস্বখাতে স্থানান্তর করতে হবে। সিবিএ নেতৃবৃন্দের ফৌজদারী মামলা হতে অব্যাহতি দিতে হবে। রাজস্ব বাজেটে স্থানান্তরের পূর্বে সকল প্রকল্পের কর্মচারীদের শতভাগ বেতনভাতা ও পর্যাপ্ত তহবিল প্রদানসহ মোট ৭ দফা দাবি করা হয়। দাবীগুলো বাস্তবায়ন করা না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষনা দেয়া হয়। পরে তারা জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করেন।  

(Visited 21 times, 1 visits today)

About The Author

রহিদুল রাইপ নওগাঁ প্রতিনিধি

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী