শিরোনাম

বাগেরহাটে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন

বাগেরহাট প্রতিনিধিঃ “শিশু ও যুবাদের আগে শুনুন, নিরাপদ বেড়ে ওঠা নিশ্চিত করুন, মাদক থেকে দুরে থাকুন”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাগেরহাটে নানা কর্মসূচীর মধ্য দিয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে।  

জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার সকালে শহরের স্বাধীনতা উদ্যান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ অডিটরিয়ামে গিয়ে শেষ হয়। পরে জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন,বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস।

বাগেরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: শরিয়াতউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে ব্ক্তব্য দেন, বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জহিরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ শাহীন হোসেন, অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট নারগিস পারভিন, অতিরিক্ত পুলিশ সুপার মাফুজ আফজাল, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ প্রদীপ কুমার বকসী, বিশিষ্ট শিক্ষাবীদ অধ্যাপক মোজাফ্ফর হোসেন, মুখার্র্জী রবিন্দ্র নাথ, শেখ আজমল হোসেন প্রমুখ।

বক্তারা, মাদক দ্রব্যের ব্যবহারের বিভিন্ন কুফল সম্পর্কে সকলকে অবহিত করেন। মাদকের ভয়াবহ ক্ষতি হতে সমাজকে রক্ষা করার জন্য তারা সকলের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে বিভিন্ন  জেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধি, শহরের বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা  উপস্থিত ছিলেন। পরে এ উপলক্ষে আয়োজিত রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

(Visited 42 times, 1 visits today)

About The Author

এস এম শামসুর রহমান বাগেরহাট প্রতিনিধি

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী