শিরোনাম

মালয়েশিয়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফ্রেন্ডস অব মুন্সিগঞ্জ। 

মালয়েশিয়া প্রতিনিধিঃ হাড্ডাহাড্ডি লড়াই ও তুমুল উত্তেজনার মধ্য দিয়ে শেষ হয়েছে মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশীদের অংশগ্রহনে চার দিনের ব্যাডমিন্টন টুর্নামেন্ট। ২৪ দলের এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে, ফ্রেন্ডস অব মুন্সিগঞ্জের আমান ও সুলায়মান। সেমিফাইনাল ও ফাইনালে তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ণ ম্যাচে প্রথম রানার আপ হয়েছে এফটি ইউনাইটেড সিলেট এর লায়েক ও খশরু এবং দ্বীতিয় রানার আপ হয়েছে বিডি লায়ন্সের রিজভি ও জহিরুল।

অসাধারণ খেলে দর্শক, খেলোয়াড় ও আয়োজকদের বিচারে টুর্নামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার পান সিলেটের খশরু। বুধবার রাজধানী কুয়ালালামপুরের স্তেপাকের দানা কোটার এসএলকে ব্যাডমিন্টন মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের পুরস্কার বিতরনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব এস কে শাহিন। ছিলেন প্রোডাকশান হাউজ এজিডি পিক্সার্স এর চেয়ারম্যান দাতু সেলিম।

ভবিষ্যতে প্রবাসী বাংলাদেশীদের সম্পৃক্ত করে এ ধরনের আয়োজন নিয়ে সামনে আসার পরামর্শ দেন প্রধান অতিথি  বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব এস কে শাহিন। আয়োজক প্রোডাকশান হাউজ এজিডি পিক্সার্সের চেয়ারম্যান দাতু সেলিম, টুর্নামেন্টের সফল সমাপ্তিতে সকলকে ধন্যবাদ জানান। এর মাধ্যমে একে অন্যের সঙ্গে একটি সেতুবন্ধন তৈরি হলো বলেও মন্তব্য করেন, বিক্রমপুরের এ কৃতি সন্তান।

অনুষ্ঠানে অংশ নেয়া প্রত্যেক খেলোয়াড়কে মেডেল দেয়া হয়। সেরা দর্শকের পুরস্কার পান মালয়েশিয়ান নাগরিক দাতিন জেসমিন শেখ, আয়োজক হিসাবে এজিডি পিক্সার্সের চেয়ারম্যান দাতু সেলিমের হাতে পুরস্কার তুলে দেন হাইকমিশনের কর্মকর্তা এস কে শাহিন। এছাড়া এজিডি পিক্সার্সের পক্ষ থেকে কো-স্পন্সর এক্সট্রিম গ্রুপ, বাংলাদেশী বনসাই শিল্পপ্রতিষ্ঠান লিভিং আর্ট ও রেস্টুরেন্ট ফুড ভিলেজের কর্মকর্তাদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনি অনুষ্ঠানে স্বপরিবারে উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেনী পেশার প্রবাসী বাংলাদেশীরা। এ ধরনের আয়োজনকে স্বাগত জানিয়ে আয়োজকদের ধন্যবাদ জানান, দর্শকরা।

এসময় আরও উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা মকবুল হোসেন মুকুল, বাদলুর রহমান খান, মাহবুব আলম শাহ, শাহিন সরদার, শাখাওয়াত হক জোসেফ, অলিউর রহমান আলো, মানসুর আল বাসার সোহেল, ব্রাউন সোহেল, রেজাউল হক লায়ন, মেঘনা-দাউদকান্দি ইয়ুথ কমিউনিটির সভাপতি জালাল উদ্দিন সেলিম, যশোর সমিতির সভাপতি জাহিদুল ইসলাম, কোতারায়া বিজনেস কমিউনিটির সভাপতি রাশেদ বাদল, সাধারণ সম্পাদক এস কে নিপু, কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কায়সার হামিদ হান্নান, এক্সট্রিমগ্রুপের চেয়ারম্যান মহসিন শিকদার পাভেল, সিইও  শরিফুল ইসলাম থিংকু, ফুড ভিলেজ রেস্টুরেন্টের স্বত্ত্বাধীকারি এস কে সেন্টুসহ অনেকে।

৪ দিনের এই ব্যাডমিন্টন টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসাবে ছিলো আরটিভি, বিডিনিউজটুয়েন্টিফোর ও অনলাইন টিভি আইটিভি।

(Visited 441 times, 1 visits today)

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী