শিরোনাম

মুন্সীগঞ্জে দু’গ্রুপের পাল্টাপাল্টি হামলায় গুলিবিদ্ধ সহ আহত ১২

মুন্সীগঞ্জের সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের হামলা-পাল্টা হামলা, ভাংচুর, গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৬জন গুলিবিদ্ধ সহ আহত হয়েছে ১২জন। সোমবার দুপুর ও বিকালে পৃথক সময়ে এ হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুলিবিদ্ধ ফাহিম দেওয়ান (১৬), আকাশ দেওয়ান (২০), সাহাবুদ্দিন তালুকদার(৪৫), হাসিবুল (২০), আবু সাইদ( ৬০), রাকিব (২৫) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতরা সুমা বেগম(৩০), লাকি বেগম(২৮), বিউটি বেগম(৪০) কে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানায়, সকালে পুরাবাজার এলাকায় মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদ সদস্য স্বপন ও মেজবাউদ্দিন ঢালীর সমর্থকদের মধ্যে কথাকথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এঘটনাকে কেন্দ্র করে দুপুর ২টার দিকে স্বপণ সমর্থকরা নোয়াদ্দা বিষয়টি মীমাংসার লক্ষ্যে ওই এলাকায় গেলে তাদেরকে ধাওয়া দিয়ে তাড়িয়ে দেয়। পরে মেজবাউদ্দিন সমর্থকরা বিকালে স্বপন দেওয়ানের বাড়িঘর ভাংচুর ও এলাকা হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। পরে এই সংঘর্ষ স্থানীয় নোয়াদ্দা, আমঘাটা, কংশপুরা, মুন্সীকান্দি, বেহারকান্দি, লক্ষ্মীদিবি, ঢালী কান্দি সহ ৮টি গ্রামের সংঘর্ষ ছড়িয়ে পরে। এতে স্বপন গ্রুপের ৪ জন ও মেজবাউদ্দিন গ্রুপের ২জন গুলিবিদ্ধ সহ ১২ জন আহত হয়।

একপক্ষের স্বপন দেওয়ান জানান, সকালে পুরা বাজারে আমার সমর্থকদের মারধর করে মেজবাউদ্দিন ঢালীর লোকজন, বিষয়টি জানতে গেলে দুপুরে আমাদের ধাওয়া করে তারিয়ে দেয়। পরে বিকালে তারা অস্ত্রসস্ত্র নিয়ে আমার বাড়ি সহ গ্রামে হামলা, ভাংচুর, গুলি ও ককটেল বিস্ফোরন ঘটায়। তাদের গুলিতে আমার দুই পুত্র সহ ৪ জন গুলিবিদ্ধ হয়েছে।

অপর পক্ষের মেজবাউদ্দিন ঢালী জানান, বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপুরে আমার গ্রামে হামলা চালায় স্বপণ দেওয়ানের লোকজন। ২ জন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হয়েছে।

(Visited 7 times, 1 visits today)

About The Author

Desk Report Staff Reporter

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী