শিরোনাম

লক্ষ্মীপুরে সাংবাদিক পলাশের খুনিদের গ্রেপ্তার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি: তরুণ সাংবাদিক শাহ মনির পলাশের খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন করা হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর সরকারি কলেজের শিক্ষার্থীরা ক্যাম্পাস প্রাঙ্গনে এ আয়োজন করে। নিহত পলাশ ওই কলেজের স্নাতক (পাস) চূড়ান্ত বর্ষের ফল প্রত্যাশী ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক রুপবানী পত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি।
এ সময় বক্তব্য রাখেন লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, সহকারী অধ্যাপক মোহাম্মদ ইউসুফ, হাসিবুল ছিদ্দিক, ইকবাল কবির, প্রধান অফিস সহকারী শাহেদ আজগর, শিক্ষার্থী রাকিবুল হাসান তামিম, মাছুম জুলকার নাইন, আলতাফ ও জুনাইদ আল হাবিব প্রমুখ। বক্তারা বলেন, সাংবাদিক পলাশ হত্যার সাথে জড়িত আবু ইউসুফ ও আবু সায়েদকে দ্রুত গ্রেপ্তার করতে হবে। আসামিদের ফাঁসির রায় কার্যকর করতে হবে। না হয় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।
উল্লেখ্য, বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার মাছিম নগর গ্রামে পারিবারিক জমি নিয়ে বিরোধে সাংবাদিক পলাশকে তার দুই চাচাতো ভাই পিটিয়ে আহত করে। পরে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পলাশ। পরে রাতে নিহতের বাবা মনির হোসেন সদর থানায় বাদি হয়ে আবু ইউছুফ, আবু ছায়েদ ও ইউছুফের স্ত্রী ফয়েজুন নেছাকে আসামি করে মামলা করেন। এর মধ্যে নারী গ্রেপ্তার হলেও অন্যরা পলাতক রয়েছে।

(Visited 112 times, 1 visits today)

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী