শিরোনাম

শেরপুরের নালিতাবাড়ীতে ভিজিএফের ১৬৩ বস্তা চাল ও ৩৮৪ বস্তা গম সহ এক ব্যক্তি আটক

শেরেপুর প্রতনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে র‌্যাবের অভিযানে ভিজিএফের ১৬৩ বস্তা চাল উদ্ধার হয়েছে। সাথে গ্রেপ্তার হয়েছেন সাইদুল ইসলাম নামে এক ব্যক্তি। এছাড়াও ৩৮৪ বস্তা গমসহ আরেকটি গুদাম সিলগালা করে দিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার রাত নয়টার দিকে নালিতাবাড়ী উপজেলার পৌরশহরের উত্তর বাজার এলাকায় এই অভিযান চালায় র‌্যাব ১৪ এর একটি দল। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব ১৪ এর সহকারী পুলিশ সুপার এসএম সবুজ রানা।

এদিকে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপর ব্যবসায়ী ইউনুছ আলী এন্ন (৫৫) ও হাদিউল ইসলাম (৪৫) নামে অপর দুজন পালিয়ে গেছে। অভিযানকালে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান সাথে ছিলেন।

রাতেই বিশেষ ক্ষমতা আইনে তিন জনের নামে  মামলা দিয়ে আটক ছায়েদুলকে পুলিশে হস্তান্তর করেছে র‌্যাব।

এদিকে শেরপুরে করোনা সচেতনা বিষয়ক আলোচনা এবং স্বাস্থ্য বিধি মেনে দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

দরিদ্র ও অসহায় শিক্ষার্থী উন্নয়ন সংস্থা ‘ডপস’ এর আয়োজনে জেলার নালিতাবাড়ি উপজেলার নন্নী বাজারস্থ স্থানীয় নবজাগরণ উচ্চ বিদ্যালয়ে এ সভা ও শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক  রফিক মজিদ এবং মুখ্য আলোচক ছিলেন ‘ডপস’ প্রতিষ্ঠাতা সেনা সদস্য শাহীন মিয়া বিএসপি।

এসময় ওই স্কুলের সহকারী প্রধান শিক্ষক লাল চাঁন এবং ডপস সদস্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। 

(Visited 1 times, 1 visits today)

About The Author

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী