শিরোনাম

সকল বোর্ডে শান্তিপূর্ণভাবে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত

ময়মনসিংহ শিক্ষাবোর্ডের অধীনে এবারই প্রথম অনুষ্ঠিত হচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা। নবগঠিত এ শিক্ষা বোর্ডে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ১ লাখ ২৬ হাজার ৬৮ জন শিক্ষার্থী।
অভিবাবকরা বলেন, প্রথমবারের মত এ বোর্ডের পরীক্ষা হচ্ছে। এটা আনন্দের। পরিবেশ অনেক ভালো।
রাজশাহী
রাজশাহী শিক্ষাবোর্ডের অধীনে এবার এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে আড়াইশ’রও বেশি কেন্দ্রে। পরীক্ষা শুরুর পরপরই হাজী মুহসীন স্কুল ও বোর্ড মডেল কেন্দ্র পরিদর্শন করেন বোর্ড চেয়ারম্যান মকবুল হোসেন।
যশোর
প্রশ্নফাঁস রোধে এবার বিশেষ ব্যবস্থা নিয়েছে যশোর শিক্ষাবোর্ড। পরীক্ষা চলাকালীন যেকোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থাও নেয়া হয়েছে।
এ প্রসঙ্গে যশোর শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মোল্লা আমির বলেন, এখন পর্যন্ত প্রশ্ন ফাঁসের কোনো অভিযোগ, গুজব বা সুযোগ আমাদের কাছে আসেনি।
চট্টগ্রাম
চট্টগ্রাম শিক্ষাবোর্ডের অধীনে এবছর এসএসসি ও সমমানের পরীক্ষায় ১ লাখ ৪৪ হাজার ৯০ জন শিক্ষার্থী অংশ নিচ্ছেন, যা গত বছরের তুলনায় ৫ হাজর ৭শ বেশি। পরীক্ষা নির্বিঘ্নে সম্পন্ন করতে এ বোর্ডে ৫০টি সাধারণ ভিজিল্যান্স টিমের পাশাপাশি কাজ করছে ১০টি বিশেষ টিম।
বরিশাল
সোমবার সকালে বরিশাল শিক্ষাবোর্ডের বিভিন্ন কেন্দ্রে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শুরু হয় এসএসসি ও সমমানের পরীক্ষা। সেই সঙ্গে অভিভাবকদেরও গুজবে কান না দেয়ার অনুরোধ জানিয়েছে বরিশাল শিক্ষাবোর্ড চেয়ারম্যান মো. ইউনুস।
তিনি বলেন, ২০১৮ সাল থেকে প্রশ্নফাঁস কোনো অভিযোগ নেই। সব গুজব বন্ধ হয়ে গেছে।
সিলেট
এবছর সিলেট শিক্ষাবোর্ডে পরীক্ষার্থী, অংশগ্রহণকারী বিদ্যালয় ও কেন্দ্রে সংখ্যা বেড়েছে। প্রথম দিনের পরীক্ষা দিয়ে সন্তুষ্ট শিক্ষার্থীরা।
এখন পর্যন্ত প্রশ্নফাঁসের কোন অভিযোগ না পাওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন অভিভাবকরা।

(Visited 6 times, 1 visits today)

About The Author

Desk Report Staff Reporter

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী