শিরোনাম

সুইজারল্যান্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত।

সুইজারল্যান্ড প্রতিনিধি: গভীর শোক, শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে সুইজারল্যান্ডের আরাও শহরের একটি অভিজাত হলরুমে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী পালন করে সুইজারল্যান্ড আওয়ামী লীগ। সংগঠনের সাধারণ সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় এবং সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি শেখ জহিরুল হোসাইন, হারুন অর রশিদ বেপারি ও সিনিয়র সহ-সভাপতি কারার কাওসার।

অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়।

আলোচনায় অংশগ্রহন করেন সহ-সভাপতি নুরুল্লাহ চৌধুরী, স্বপন হাওলাদার, মিয়া সাব্বির রনি, জাহানারা বাশার, যুগ্ম সম্পাদক মাসুম খান দুলাল, সাংগঠনিক সম্পাদক সাইদ জসিম, তথ্য ও গবেষণা সম্পাদক গৌরিচন সসীম, এছাড়াও আলোচনায় অংশগ্রহন করেন উপদেষ্টা আসকির মিয়া, মোহাম্মদ মহসিন, ইশরাক আহমেদ নিপুন, সুইজারল্যান্ড আওয়ামী যুবলীগের সভাপতি জুয়েল মল্লিক সহ আরো অনেকে।

এসময় বক্তাগণ বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ ও চিন্তাধারা এবং স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠার পথ পরিক্রমায় সংঘটিত বিভিন্ন রক্তক্ষয়ী সংগ্রামে বঙ্গবন্ধুর বিচক্ষণ নেতৃত্বের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন এবং সাধারণ মানুষের কল্যাণে বঙ্গবন্ধুর আজীবন সংগ্রামের কথা তুলে ধরেন।

(Visited 11 times, 1 visits today)

About The Author

Desk Report Staff Reporter

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী