শিরোনাম

সুনামগঞ্জে ইউএনও’র গাড়ি চাপায় ছাত্রলীগকর্মীর মৃত্যু

 

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ শহরের মল্লিকপুর এলাকায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি চাপায় রুহুল আমিন হৃদয়(২০) নামের এক ছাত্রলীগকর্মীর মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত হৃদয় সুনামগঞ্জে শহরের শান্তিবাগ এলাকার শাহ জামালের ছেলে এবং জেলা ছাত্রলীগের সক্রিয়কর্মী। জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে জানান, নিহত হৃদয় জেলা ছাত্রলীগের একজন সক্রিয়কর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বেলা সাড়ে ১১ টার দিকে হৃদয় সুনামগঞ্জ শহর থেকে মোটরসাইকেলে সুনামগঞ্জ- সিলেট সড়ক দিয়ে মল্লিকপুর আব্দুজ জাহুর সেতুর দিকে যাচ্ছিল। এ সময় মল্লিকপুরস্থ সুনামগঞ্জ-২৮ বিজিবির প্রধান ফটক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি তাকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায় হৃদয়। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাকে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করেন।

এ দিকে বিকেলে ৩ টার দিকে হৃদয়ের বন্ধু বান্ধব হৃদয় হত্যাকারি ইউএনও’র গাড়ি চালকের শাস্তি দাবি করে শহর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে ঘটনাস্থলে নিয়ে সুনামগঞ্জ-সিলেট সড়ক অবরোধ করে। পরে সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল্লাহ ঘটনাস্থলে পৌঁছে তদন্তপূর্বক দোষী ব্যক্তির শাস্তির আশ্বাস দিয়ে সড়ক অবরোধ প্রত্যাহার করে বিক্ষোভকারিরা।

সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রদীপ সিংহ তাঁর গাড়ির ধাক্কা লাগার বিষয়টি অস্বীকার করে জানান, ঘটনাস্থলে তিনি সঙ্গে সঙ্গে পৌঁছে হৃদয়কে পড়ে থাকতে দেখে হাসপাতালে পাঠিয়েছেন। কিন্তু সঙ্গে সঙ্গে লোকজন ঘটনাস্থলে দেখতে পেয়ে হয়তো সন্দেহ করছে।

(Visited 75 times, 1 visits today)

About The Author

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী