শিরোনাম

স্থানীয় ব্যাবসায়ী সমিতির আয়োজনে মানববন্ধন কর্মসুচি পালন

পাথরঘাটা প্রতিনিধি: পাথরঘাটায় পতিতা ব্যাসায়ী আলী আহম্মদ ও তার স্ত্রী কুমকুমের অত্যাচার, নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে স্থানীয় লোকজনকে হয়রানী করার প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালন করেছে। আজ উপজেলার কালমেঘা ইউনিয়নের সোনালির হাজিপুর বাজারে স্থানীয় ব্যাবসায়ী সমিতির আয়োজনে তিন শতাধিক লোক এ মানববন্ধন কর্মসুচি পালন করে।

মানববন্ধন কর্মসুচিতে বক্তব্য রাখেন, কালমেঘা ইউপি সদস্য মো. নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য মো. গোলাম ফারুক, আব্দুল জলিল খতিব প্রমুখ। এসময় বক্তারা বলেন, কুমকুম একজন অসৎ চরিত্রের লোক। সে কালমেঘার অঞ্চলের মানুষকে বিভিন্ন সময় প্রায় ৫০টি মামলা দিয়ে হয়রানী করে আসছে। তার জন্য মানুষ অতিষ্ঠ হয়ে গেছে। হাজিপুর বাজারে কুমকুম দীর্ঘ দিন ধরে দেহ ব্যাবসা করে আসছিল। তার প্রতিবাদ করলেই সে সাধারণ মানুষকে মামলা হামলার ভয় দেখায় ও লাঞ্চিত করে।

এ বিষয়ে আভিযুক্ত কুমকুম বলেন, স্থানীয় জলিল খদিব, আইউব আলী এবং ইব্রাহীমের সাথে বিরোধ থাকায় আমার বিরুদ্ধে এ সকল অভিযোগ করছে। আমি কাউকে অহেতুক মামলা দিয়ে হয়রানী করিনি।

এ বিষয়ে কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান আকন মো. সহিদ বলেন, পতিতা বৃত্তি করে কি না তা আমার জানানেই। তবে একাাধিক লোকজনের সাথে মামলার কথা শুনেছি।

(Visited 66 times, 1 visits today)

About The Author

সুমন ইসলাম পাথরঘাটা প্রতিনিধি

এই বিভাগের আরও সংবাদ

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *


অ্যাবাউটবিজ্ঞাপনযোগাযোগ শর্ত ও নিয়মাবলী