আব্দুল আলিম, ঠাকুরগাঁও প্রতিনিধি: মহান স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নানা কর্মসুচি পালন করেছে। আজ বুধবার সকালে আনসার ব্যাটলিয়ান সদর দপ্তর ও আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চত্বর থেকে একটি বর্ণাঢ্য পতাকা প্রদক্ষিণ র্যালি বের হয়। র্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয় চত্বর ঘুরে একইস্থানে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন এক আনসার ব্যাটালিয়ানের পরিচালক ও জেলা কমাড্যান্ট ড. লুৎফর রহমান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রশিদুল ইসলাম, সদর উপজেলা প্রশিক্ষক প্রবীর কুমার রায়সহ অনেকে।

র্যালি শেষে এক আনসার ব্যাটালিয়ানের পরিচালক ও জেলা কমাড্যান্ট ড. লুৎফর রহমান বলেন, বিজয়ের মাসের প্রথম দিনে স্মরণ করছি যারা শহীদ হয়েছেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে জাতির প্রতি বিনাশ্রম শদ্ধায় আমাদের এই আয়োজন। বাংলাদেশ স্বাধীনতায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বিশেষ ভুমিকা পালন করেছে। বাংলাদেশ সরকারের নির্দেশে আগামীতেও এই বাহিনী নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবে।

 

আরও সংবাদ

Write a comment

Your email address will not be published. Required fields are marked *