তানজির ইসলাম রানা, ডেস্ক রিপোর্ট: ১৬ শট আর ৮৮ শতাংশ বলের দখল রেখেও জিততে পারলো না বার্সেলোনা। স্প্যানিশ লিগের ৩৩তম রাউন্ডের ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল গ্রানাদার বিপক্ষে ২-১ ব্যবধানে অঘটনের শিকার কাতালানরা। এ হারে টেবিলের তিনেই রইলো কোম্যান শিষ্যরা।

তবে কি তীরে এসে ডুবলো তরী! মেসি-গ্রিজম্যান-পিকের নত-মস্তকের এমন দৃশ্য যে, আভাস দিচ্ছে তারই। বিপরীতে গ্রানাদার জন্য, এ রাতের মাহাত্ত্ব অনন্য।

চলতি সপ্তাহে রিয়াল-অ্যাতলেটিকো ম্লান পারফর্মেন্স, সম্ভাবনার দ্বার খুলেছিলো বার্সেলোনায়। তবে ঘরের লক্ষ্মীকে কিভাবে পায়ে ঠেলতে হয়, তার নতুন চিত্রনাট্য লেখা হলো ক্যাম্প ন্যুতে।

অথচ গল্পের শুরুতে ছিলো ভিন্ন প্রেক্ষাপট। দৃশ্যপটে একজন লিওনেল মেসি। গ্রিজম্যানের পাসে তার এমন ফিনিশিং বার্সাকে দেখায় টেবিল টপার হওয়ার স্বপ্ন। প্রথমার্ধের পুরোটা সময় লিডটাকে ধরে রেখেছিলো কাতালানরা।

এরপরও দৃশ্যত খেলায় দাপট ছিলো স্বাগতিকদেরই। কিন্তু হঠাত হলোটা-কি। ম্যাচের প্রথম সুযোগেই বাজিমাত  গ্রানাদার। ৬৩ মিনিটে ডারউইন মাকিসের এমন গোল দেখে মুগ্ধ আপনাকে হতেই হবে।

হতাশায় এতটাই বিপর্যস্ত ছিলো বার্সা, বাকিটা সময় আক্রমণ করলেও তাতে ধার ছিলো না মোটেও। তাইতো মোটে ১৮ শতাংশ বলের দখল নিয়েও শেষ হাসিটা গ্রানাদারই। আর বার্সেলোনা! পরে রইলো টেবিলের সেই তিনেই। সঙ্গে শিরোপার স্বপ্ন হলো ধূসর।

সূত্র: সময় নিউজ

আরও সংবাদ

Write a comment

Your email address will not be published. Required fields are marked *