লোকমান হোসেন, স্পেন প্রতিনিধি: স্পেনের কাতালোনিয়ায় আসন্ন আওয়ামী লীগের সম্মেলনে নিজেকে কাতালোনিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ঘোষনার বিষয়ে সাংবাদিক সম্মেলন করেছেন কাতালোনিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক এবং কাতালোনিয়া যুবলীগের সভাপতি কাজী আমির হোসেন আমু।

২৬ সেপ্টেম্বর রবিবার, বার্সেলোনার বাংলা স্পাইসি রেস্টুরেন্ট এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে কাজী আমির হোসেন আমু বলেন, ১৯৯০ সালে ছাত্রলীগের স্কুল কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে দেশে এবং প্রবাসে বিভিন্ন প্রতিকুলতা সত্ত্বেও আজ অবধি বঙ্গবন্ধুর আদর্শ এবং তাঁরই আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছি। একজন মুক্তিযোদ্ধার গর্বিত সন্তান হিসেবে স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে আবস্থান করেছি সাধ্যমত। তিনি কাতালোনিয়া যুবলীগসহ স্পেন এবং কাতালোনিয়া আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীর বিভিন্ন সহযোগীতার কথা স্মরণ করে নিজেকে কাতালোনিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করতে আরোও একবার দলীয় নেতাকর্মীর সার্বিক সহযোগীতা কামনা করেন।

কাতালোনিয়া যুবলীগের সহ-সভাপতি মোঃ মহিউদ্দিন কিশোরের পরিচালনায় সংবাদ সম্মেলনে স্থানীয় নেতৃবৃন্দ ছাড়া উপস্থিত ছিলেন স্পেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান বিজয়, স্পেন আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান, কাতালোনিয়া বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি হানিফ শরিফ, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ কামরুল, শ্যামল প্রমূখ।

সংবাদ সম্মেলনে স্পেন বাংলা প্রেসক্লাবের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

Write a comment

Your email address will not be published. Required fields are marked *