গোলাম রব্বানী টিটু, ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি: শেখ হাসিনা সরকার কৃষি বান্ধব সরকার আখ্যা দিয়ে বিগত ১৩ বছরে এই উপজেলায় কৃষকদের জন্যে অনেক কাজ করেছেন। কৃষিকাজে সরকারের পক্ষ থেকে বিনামূল্যে সার বীজ বিতরণসহ কৃষকদের সার্থে বসার স্থানসহ বাফা গোডাউন স্থাপন করেছেন দাবি করে সরকারের উন্নয়ন তুলে ধরেন শেরপুর তিন আসনের সংসদ সদস্য একেএম ফজলুল হক চাঁন।

তিনি আজ রোববার সকালে স্থানীয় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা প্রশাসন ঝিনাইগাতীর সহযোগিতায় বিনামূল্যে কৃষক-কৃষাণীদের মাঝে সার-বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য কালে এসব কথা বলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীনের সভাপতিত্বে কৃষি সম্পসারণ কর্মকর্তা ফরহাদ হোসেনের সঞ্চলণায় আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন কবীর, ওসি ফায়েজুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, মহিলা আওয়ামী লীগের আহবায়ক আয়শা সিদ্দিকা রুপালী প্রমুখ।

উপজেলার ৩ হাজার কৃষক-কৃষাণীদের ২০২১-২২ অর্থ বছরে বোরো ধানের মৌসুমে হাইব্রিড ও উপশী জাতের বীজ ব্যবহারের মাধ্যমে ফসল উৎপাদনের লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

আরও সংবাদ

Write a comment

Your email address will not be published. Required fields are marked *