শারমিন আশা স্বর্ণা, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাট সদরের ধারকী বড়াইরপাড়া গ্রামে ৯ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ মামলায় এক যুবককে ৬০ বছর ও ১২ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ১২ বছরসহ মোট ৭২ বছরের কারাদন্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার বেলা ৩টার দিকে জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক রুস্তম আলী এ রায় ঘোষনা করেন।

মামলা সুত্রে জানা যায, ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে ওই স্কুল ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার সময়  জয়পুরহাট সদর উপজেলার ধারকী বড়াইল পাড়া গ্রামের মামুন আকন্দের ছেলে মোমিন আকন্দ স্কুল শিক্ষার্থীকে জোরপূর্বক মাইক্রোবাসে করে উঠিয়ে নিযে যায়। এরপর বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে।  তিন মাস পর মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর ৬ জনকে আসামী করে মামলা করে। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে ৬ জন আসামীর মধ্যে মোমিন আকন্দের নামে অভিযোগপত্র দাখিল করে।

জয়পুরহাট আদালতের সরকারি কৌশলী এ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল বলেন, অপহরণ ও ধর্ষণের মামলায় ওই যুবককে ৬০ বছরের সাজা ও ১২ লাখ টাকা জরিমানা করেন। অনাদায়ে আরো ১২ বছরসহ মোট ৭২ বছরের কারাদন্ড দিয়েছে আদালত।

আরও সংবাদ

Write a comment

Your email address will not be published. Required fields are marked *