তানজির ইসলাম রানা, ডেস্ক রিপোর্ট: অ্যাথলেটিকো মাদ্রিদের লা লিগা শিরোপা উদযাপনের দিনে নেচে গেয়ে আনন্দ উল্লাসে মেতেছে ক্লাবটির সমর্থকরাও। মাদ্রিদের নেপচুন ফাউন্টেইনে এ আনন্দ উদযাপনে জড়ো হয় হাজার হাজার অ্যাথলেটিকো ভক্ত। শেষ ম্যাচের রোমাঞ্চ ছাড়িয়ে শেষ পর্যন্ত রোজি ব্লাঙ্কোরা ট্রফি জেতায় খুশি সমর্থকরা।

৭ বছর ধরে যে ট্রফিটা অধরাই রয়ে গিয়েছিল। প্রিয় ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদের সেই ট্রফি জয়ের পর আনন্দের মাত্রাটাও যেন বাঁধভাঙা। উল্লাস যেন কোনো বাধা মানে না। স্বপ্নের ট্রফিটা যে এখন আর স্বপ্ন নয়, বাস্তবে উঁচিয়ে ধরেছে রোজি ব্লাঙ্কোরা। তাইতো সমর্থকদের এত আবেগ, এত ভালোবাসা।

যদিও রিয়াল মাদ্রিদ সমীকরণটা বেশ কঠিন করে দিয়েছিল। শেষ ম্যাচে যে কোনো কিছুই হতে পারত। আবারও হাত ফসকে যেতে পারতো স্বপ্নের ট্রফিটা। কিন্তু শেষ পর্যন্ত স্প্যানিশ লিগের শিরোপা উঠেছে অ্যাথলেটিকোর হাতে। আর তাইতো সবাই মিলে আনন্দ ভাগাভাগি করে নিতে স্পেনের নেপচুন ফাউন্টেইনে হাজির দলটির হাজার হাজার ভক্ত-সমর্থক। নেচে গেয়ে আনন্দ উল্লাসে মেতে ওঠে সবাই।

সমর্থকরা বলেন, আমরা এতটাই রোমাঞ্চিত ছিলাম যে বলে বোঝাতে পারব না। ম্যাচের শেষ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে। এটা সত্যিই অনেক বেশি আবেগের আমাদের জন্য। খুবই খুশি। শেষ পর্যন্ত ট্রফি আমরাই জিতেছি।

গত ৭ বছর স্প্যানিশ লিগে রাজত্ব করেছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। তাদের দাপটে শিরোপা স্বপ্ন ফিকে রয়ে গিয়েছিল সিমিওনের শিষ্যদের। কিন্তু এবার তাদের পেছনে ফেলে সমর্থকদের শিরোপা উপহার দিয়ে নতুন করে আশার আলো জাগিয়েছে অ্যাথলেটিকো। আর তা অব্যাহত থাকবে বলেই প্রত্যাশা সমর্থকদের।

সূত্র: এএফপি/সময় নিউজ

আরও সংবাদ

Write a comment

Your email address will not be published. Required fields are marked *