তানজির ইসলাম রানা, ডেস্ক রিপোর্ট: দ্য ফ্যামিলি ম্যান টু ওয়েব সিরিজটির ট্রেলার মুক্তি পেয়েছে গত বৃহস্পতিবার। ট্রেলার মুক্তির পরেই বিতর্ক শুরু হয়ে গিয়েছে অ্যামাজনের আপকামিং সিরিজ দ্য ফ্যামিলি ম্যান টু নিয়ে। নাম তামিলার কতচি সংগঠনের প্রতিষ্ঠাতা সিমান এই ওয়েব সিরিজ ব্যান করার দাবি জানিয়েছেন। ট্রেলারটি প্রকাশের ফলে তামিলবাসীকে ভুল পথে চালিত করা হচ্ছে বলেও দাবি সিমানের।

তার মতে, এই ওয়েব সিরিজে তামিলনাড়ুর ভাবাবেগে আঘাত করা হয়েছে। সিমানের দাবি, এই ওয়েব সিরিজে লিবারেশন ফর তামিল এলামকে জঙ্গি সংগঠন হিসেবে বর্ণনা করা হয়েছে। বিবৃতি দিয়ে সিমান জানিয়েছে, ওয়েব সিরিজের ট্রেলার অত্যন্ত ‘সকিং।’

সিমানের বলেন, ফ্যামিলি ম্যান টু ওয়েব সিরিজে এলটিটিই সংগঠনকে ইচ্ছে করে জঙ্গি সংগঠনের সঙ্গে তুলনা করা হয়েছে। পাশাপাশি তামিলবাসীকে ক্ষতিকারক হিসেবে দেখানো হয়েছে। তামিলনাড়ুও এই ওয়েব সিরিজের জন্য ইচ্ছে করেই বেছে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সিমান। ওয়েব সিরিজের গল্প তুলে ধরেও ফাঁক ফোকর খুঁজে বের করে দুষেছে এনটিকে।

সিমানের কথা অনুযায়ী, ফ্যামিলি ম্যান টু ওয়েব সিরিজে এক মহিলাকে জঙ্গি হিসেবে দেখানো হয়েছে। এমনকি তার পোশাকও এলটিটিই ইউনিফর্মের মতো বলেই দাবি সিমানের। ওয়েব সিরিজে এলটিটিইর সঙ্গে পাকিস্তানের আইএসআই সঙ্গে যোগসূত্র দেখানো হয়েছে বলেও জানান সিমান।

উল্লেখ্য, অ্যামাজন প্রাইমে ‘ফ্যামিলি ম্যান’ রিলিজ করেছিল ২০১৯-এ । মনোজ বাজপেয়ী অভিনীত এই ওয়েব সিরিজটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিল। সাড়া ফেলেছিল মানুষের মধ্যে। ওয়েব সিরিজটি এতটাই পছন্দ করেছিল মানুষ যে সিজন ২ দেখার জন্য একটা আগ্রহ তৈরি হয়েছিল।

‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’-এর ট্রেলার ইতিমধ্যেই কৌতূহলের পারদ চড়িয়েছে দর্শকদের মধ্যে। দ্বিতীয় ইনিংসের ঝলক যে তাদের বেজায় পছন্দ হয়েছে ভিউয়ার্সের সংখ্যাই তার প্রমাণ। ট্রেলারটি মুক্তির তিন দিনের মধ্যেই প্রায় ৪ কোটি মানুষ দেখে ফেলেছেন। আগামী ৪ জুনের অপেক্ষায় যখন দর্শকরা আশায় বুক বাঁধছেন, তখনই বিতর্কের শিরোনামে পৌঁছল ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’।

আরও সংবাদ

Write a comment

Your email address will not be published. Required fields are marked *